Ltv Bangla
সোমবার , ৩১ অক্টোবর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. বাংলাদেশ
  3. রাজনীতি

কাদেরের কথায় চটলেন ফখরুল, বললেন সম্পদ অর্জনের ফিরিস্তি সামনে আনা হবে

প্রতিবেদক
ltvofficialuser
অক্টোবর ৩১, ২০২২ ৫:১৮ পূর্বাহ্ণ

তিনি বলেছেন, তিনি (ওবায়দুল কাদের) ব্যক্তিগত আক্রমণ করছেন। বিএনপি নেতারা নিজেদের পৈতৃক সম্পত্তি বিক্রি করে রাজনীতি করে। কিন্তু আওয়ামী লীগ নেতারা কীভাবে অবৈধ টাকা উপার্জন করে তা এ দেশের মানুষ জানে।

রোববার (৩০ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ৭ নভেম্বরের কর্মসূচি পালন নিয়ে যৌথসভা অনুষ্ঠিত হয়। তখন ওবায়দুল কাদেরের কথায় কিছুটা চটে গিয়ে ওই বক্তব্যের কড়া জবাব দিলেন বিএনপি মহাসচিব।

সভা শেষে বিএনপি মহাসচিব বলেন, ব্যক্তিগত পর্যায়ে ঘাঁটলে আওয়ামী লীগের কেউ রেহাই পাবেন না। প্রত্যেকের অবৈধ সম্পদ অর্জনের ফিরিস্তি সামনে নিয়ে আসা হবে। ওবায়দুল কাদেরদের কার কত সম্পদ তাও সামনে আনা হবে। তারা কীভাবে ওই সম্পদ অর্জন করেছেন তা কি দেশের মানুষ জানে না, বুঝে না?

আরও পড়ুন: রং-বেরঙের নাটক চলছে রংপুরে: কাদের

সরকারি টাকা খরচ করে সমাবেশ করেও আওয়ামী লীগ চেয়ার পূরণ করতে পারেনি বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, আওয়ামী লীগের হাতে গত ১৫ বছরে বাংলাদেশের সব স্বপ্ন ভেঙে যাচ্ছে। দেশকে ভাগাড়ে পরিণত করছে সরকার। মিথ্যাচার করে মানুষকে বোকা বানিয়ে দেশকে একদলীয় শাসনের দিকে নিয়ে গেছে আওয়ামী লীগ।

সরকার কৌশল করে আদালত দিয়ে প্রতারণা করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে দিয়েছে। জাতিকে ভুল বুঝিয়ে ক্ষমতায় টিকে থাকার প্রয়াস চালিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে বলেই বিরোধী নেতাদের বিরুদ্ধে গায়েবি মামলা দিচ্ছে বলেও মন্তব্য বিএনপি মহাসচিবের।

এদিকে সভায় ৭ নভেম্বর উপলক্ষে দলীয় পতাকা উত্তোলন, জিয়াউর রহমানের মাজারে ফাতিহা পাঠ, কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উম্মুক্ত আলোচনাসভার কর্মসূচি ঘোষণা করা হয়।