• English
  • আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘পদ্মা সেতুর ৪১ পিলার, বাংলাদেশের একমাত্র পিলার শেখ হাসিনা’

৫:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ২৮, ২০২২ দেশজুড়ে

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, পদ্মা সেতুতে ৪১টি পিলার। তবে বাংলাদেশের একটা পিলার সেটা শেখ হাসিনা। সামনে একটা আঘাত আসবে। ওরা বসে থাকবে না। ওরা আঘাত করবে। তাই আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

সোমবার (২৮ জুন) নারায়ণগঞ্জ শহরে আইনজীবী প্রণোদনা তহবিলের চেক হস্তান্তর ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Slider

শামীম ওসমান বলেন, ‘শেখ হাসিনা আপনার-আমার বাচ্চাদের ভবিষ্যৎ। আওয়ামী লীগের ভালো-মন্দ সব আছে। আমরা সবাই তার জন্য দোয়া করবো। তিনি যেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে পারেন।’

তিনি বলেন, ‘আমরা মুক্তিযুদ্ধের প্রোডাক্ট। জাহানারা ইমাম ভবন করে আমরা নারায়ণগঞ্জে যুদ্ধাপরাধীদের নিষিদ্ধ ঘোষণা করেছিলাম। সে সময় সংসদে আমাকে হুমকি দেওয়া হয়েছিল। আমি ভেবেছিলাম সামনে থেকে হামলা করা হবে। তবে তারা পেছন থেকে মারলো। বোমা বিস্ফোরণে আমার ২০ জন মানুষ মারা গেলো। আদালতে গিয়ে দেখি যে জবানবন্দি সেটা আমার জবানবন্দি না।’

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এ এম আমিনউদ্দিন, আইন ও বিচার বিভাগীয় সচিব মো. গোলাম সারোয়ার প্রমুখ।

ব্রেকিং নিউজ