সোমবার , ৩০ আগস্ট ২০২১ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. কৃষি ও প্রকৃতি
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চাকরীর খবর
  11. জাতীয়
  12. টপ নিউজ
  13. টিভি Live
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ জুড়ে

পীরগঞ্জের কাবিলপুরে রাস্তার ২ ধার দিয়ে ফুল গাছ রোপণ করলেন যুবক ছেলেরা

প্রতিবেদক
R A S E  L ツ Rosul
আগস্ট ৩০, ২০২১ ১০:২৩ অপরাহ্ণ

রংপুর জেলার, পীরগঞ্জ উপজেলার,১৫নং কাবিলপুর ইউনিয়নের চতরা হাট থেকে শেরপুর যাওয়ার চলমান রাস্তায় প্রাকৃতিক সৌন্দর্য বাড়ানোর উদ্যোগ নিয়েছে শেরপুর গ্রামের যুবক ছেলেরা।

এই কার্যক্রম বাস্তবায়ন করার লক্ষ্যে, অংশ গ্রহন করেন,মোঃ মাহাদি হাসান মানিক, মোঃ রাফসান খান শাওন মোঃ মোসাদ্দেক ইসলাম সোয়াদ,মোঃ ইব্রাহিম হাসান মোঃ মোসাব্বির রহমান ইঁদু সহ আরো অনেকেই।

তারা কার্যক্রম শেষে সকলে একত্রিত হয়ে বলেন যে, আমরা আজ ইসলাম পুর ও শেরপুর এর মাঝামাঝি আধা-কিলোমিটার রাস্তায় ফুল গাছ রোপণ করেছি। আমরা নিজেরা উদ্যোগ নিয়ে এসক ফুল গাছ বিভিন্ন ভাবে বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি।

তারা আরো বলেন, এটি চতরা হাট থেকে পলাশবাড়ী যাওয়ার একটি অন্যতম চলমান রাস্তা, এই রাস্তা দিয়ে কয়েকটি গ্রামের মানুষ চলাচল করে, এই রাস্তাতে যদি আমাদের মতো অন্যান্য সংগঠন কিংবা জন-প্রতিনিধি ও এলাবাসিরা উদ্যোগ নিয়ে ফুল গাছ রোপণ করে তাহলে এই রাস্তাটি সব সময় প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর থাকবে।

পরিশেষে তারা আরো বলেন, আমাদের যদি স্থানীয় জন-প্রতিনিধি কিংবা ব্যক্তিবর্গ যে কোন কেউ ফুলগাছ দিয়ে সহযোগিতা করে, তাহলে আমরা গোটা রাস্তায় ফুল গাছ রোপণ সহ কাবিলপুরের অন্যান্য রাস্তায় রোপন করতে পারবো, ইনশাআল্লাহ।

সর্বশেষ - ধর্ম

ব্রেকিং নিউজ