বৃহস্পতিবার , ১০ জুন ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. টিভি Live
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশ জুড়ে
  14. ধর্ম
  15. নারী-ও-শিশু

বঙ্গবন্ধু শিল্প নগরে শাখা স্থাপনে ইউসিবি-বেজার সমঝোতা

প্রতিবেদক
ltvofficial
জুন ১০, ২০২১ ৯:৫১ পূর্বাহ্ণ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

বঙ্গবন্ধু শিল্প নগরে শাখা স্থাপনে বুধবার (৯ জুন) বেজা সদরদফতরে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এতে সভাপতিত্ব করেন বেজার নির্বাহী চেয়ারম্যান জনাব পবন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউসিবির উপব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, হাবিবুর রহমান, এটিএম তাহমিদুজ্জামান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সেকান্দার-ই-আযম; মো. খিরকিল নওয়াজ, বেজার এক্সিকিউটিভ মেম্বার, প্ল্যানিং ও ডেভেলপমেন্ট মোহম্মদ এরফান শরীফ (অ্যাডিশনাল সেক্রেটারি); বেজার এক্সিকিউটিভ মেম্বার, অ্যাডমিনিস্ট্রেশন ও ফিন্যান্স আব্দুল আজিম চৌধুরী (অ্যাডিশনাল সেক্রেটারি), এক্সিকিউটিভ মেম্বার, ইনভেস্টমেন্ট প্রমোশন মো. আলী আহসান (অ্যাডিশনাল সেক্রেটারি), এক্সিকিউটিভ বোর্ড সেক্রেটারি মো. শোয়েব (জয়েন্ট সেক্রেটারি), মো. মনুরুজ্জামান, জয়েন্ট সেক্রেটারি, জেনারেল ম্যানেজার (ইনভেস্টমেন্ট প্রমোশন), বেজা; মোহাম্মদ হাসান আরিফ, জয়েন্ট সেক্রেটারি, জেনারেল ম্যানেজার, (অ্যাডমিনিস্ট্রেশন ও ফিন্যান্স), বেজা এবং দয়ানন্দ দেবনাথ, জয়েন্ট সেক্রেটারি, জেনারেল ম্যানেজার (প্ল্যানিং ও ডেভেলপমেন্ট), বেজা।

সর্বশেষ - জাতীয়