শনিবার , ৫ জুন ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. টিভি Live
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশ জুড়ে
  14. ধর্ম
  15. নারী-ও-শিশু

ইন্টারন্যাশনাল কলিং কার্ডসহ পাচার চক্রের ৩ জন কারাগারে

প্রতিবেদক
ltvofficial
জুন ৫, ২০২১ ৯:৫৩ অপরাহ্ণ

রাজধানীর নিউমার্কেট থেকে ৭০ লাখ টাকা মূল্যের ইন্টারন্যাশনাল কলিং কার্ডসহ আটক হওয়া পাচার চক্রের ৩ সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

কারাগারে পাঠানো আসামিরা হলেন- মো. সাকিল, মো. নুরুল আলম ওরফে সুমন ও মো. আবুল হোসেন।

আজ শনিবার (৫ জুন) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর নিউমার্কেট থানায় করা মামলাটির তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার রাতে নিউমার্কেট থানার চন্দ্রিমা সুপার মার্কেট এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে ইন্টারন্যাশনাল কলিং কার্ড (স্ক্র্যাচ কার্ড) পাচার চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৭০ লাখ টাকা মূল্যের বিভিন্ন দেশের কলিং কার্ড উদ্ধার করা হয়।

র‍্যাব কর্মকর্তারা জানান, গোপন সংবাদে জানা যায়, আন্তর্জাতিক কলিং কার্ড পাচার চক্রের কয়েকজন সদস্য প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ কার্ড (স্ক্র্যাচ কার্ড) নিয়ে ভারতে পাচারের উদ্দেশ্য যাচ্ছে। খবর পেয়ে চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন দেশে ইন্টারন্যাশনাল কলিং কার্ড পাচার করে আসছিল।

সর্বশেষ - জাতীয়