শুক্রবার , ৪ জুন ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. টিভি Live
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশ জুড়ে
  14. ধর্ম
  15. নারী-ও-শিশু

বড় জয়ে টেবিলের শীর্ষে ফরহাদ রেজার দোলেশ্বর

প্রতিবেদক
ltvofficial
জুন ৪, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের তৃতীয় রাউন্ডের প্রথম দিনের শেষ ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে সহজ জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন গাজী গ্রুপকে ৩৬ রানের বড় ব্যবধানে হারিয়েছে ফরহাদ রেজার দল প্রাইম দোলেশ্বর।

টুর্নামেন্টের শুরু থেকেই দেখা যাচ্ছে মাঝারি মানের সংগ্রহ দাঁড় করিয়েও জয় পেয়ে যাচ্ছে দলগুলো। ব্যতিক্রম হলো না গাজী গ্রুপ আর দোলেশ্বরের ম্যাচেও। আগে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করেছিল দোলেশ্বর। জবাবে ১৮.৫ ওভারে ১০৮ রান তুলতেই সবকয়টি উইকেট হারিয়ে ফেলেছে গাজী গ্রুপ।

১৪৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই কোণঠাসা হয়ে পড়ে গাজী গ্রুপ। হতাশ করেন দলের প্রথম চার ব্যাটসম্যানই। শাহসদাত হোসেন দীপু ১৩, সৌম্য সরকার ৯ ও আগের ম্যাচের হাফসেঞ্চুরিয়ান মুমিনুল হক ফেরেন ৯ রানে। অধিনায়ক মাহমুদউল্লাহ রানের খাতাও খুলতে পারেননি।

ইনিংসের নবম ওভারে প্রশ্নবিদ্ধ এক সিদ্ধাতে সাজঘরে ফিরতে হয় ১২ রান করা পাঁচ নম্বরে নামা জাকির হাসানকে। এরপর আকবর আলি, শেখ মেহেদি হাসানরাও ব্যর্থ হন কিছু করতে। একাই লড়ে দলকে একশ রানের কোটা পার করান আরিফুল হক। তিনি আউট হন ৩৩ বলে ৩৭ রানের ইনিংস খেলে।

দোলেশ্বরের দুইটি করে উইকেট নিয়েছেন শরিফউল্লাহ, শামীম পাটোয়ারি এবং এনামুল হক জুনিয়র। এছাড়া ৪ ওভারে মাত্র ১১ রান খরচায় ১টি উইকেট শিকার করেছেন রেজাউর রহমান রাজা।

ম্যাচে টস জিতে আগে ব্যাট করেছিল প্রাইম দোলেশ্বর। তাদেরকে ১৪৪ রানের সংগ্রহ এনে দেয়ার পথে সাইফ হাসান ৩৭, ফজলে মাহমুদ রাব্বি ৩৯ ও শামীম পাটোয়ারি খেলেন ২৫ রানের ইনিংস। গাজীর পক্ষে ২টি করে উইকেট শিকার করেন মাহমুদউল্লাহ, নাসুম আহমেদ ও মুকিদুল ইসলাম।

এ জয়ের পর তিন ম্যাচে ২ জয় ও ১ পরিত্যক্ত ম্যাচের সুবাদে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের এক নম্বরে উঠে গেছে দোলেশ্বর। অন্যদিকে তিন ম্যাচে ১ জয় ও ২ পরাজয়ে ২ পয়েন্ট নিয়ে নয় নম্বরে নেমে গেছে গাজী গ্রুপ।

সর্বশেষ - জাতীয়