সোমবার , ১২ এপ্রিল ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. টিভি Live
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশ জুড়ে
  14. ধর্ম
  15. নারী-ও-শিশু

ঘুরে দাঁড়িয়ে ম্যান ইউর দুর্দান্ত জয়

প্রতিবেদক
ltvofficial
এপ্রিল ১২, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ

টেবিল টপার ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্টের ব্যবধান ১৪, শিরোপা লড়াইয়ে টিকে থাকতে সব ম্যাচ জিতলেই হবে না, প্রয়োজন পড়বে ভাগ্যের সহায়তাও- এমন অবস্থার সামনেই দাঁড়িয়ে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী দল ম্যানচেস্টার ইউনাইটেড।

রোববার রাতে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে এমন জটিল সমীকরণ মাথায় রেখে খেলতে নেমে শুরুতেই হোঁচট খেয়ে গিয়েছিল ওলে গানার সুলশারের শিষ্যরা। ম্যাচের ৫৬ মিনিট পর্যন্ত এক গোলে পিছিয়ে ছিল তারা। তবে শেষ পর্যন্ত ঘুরে দাঁড়িয়ে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যান ইউ।

ম্যাচের ৪০ মিনিটের সময় প্রথম গোলের দেখা পায় টটেনহ্যাম। সাজানো গোছানো আক্রমণে ডি-বক্সের মধ্য থেকেই বাম দিকে ক্রস দেন লুকাস মউরা। সেই বল থেকে নিচু শটে লক্ষ্যভেদ করেন দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন। আসরে এটি তার ১৪তম গোল। ম্যাচের প্রথমার্ধে দুই দল মিলে এটিই ছিল একমাত্র লক্ষ্যে রাখা শট।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমে ৫৭ মিনিটের সময় সমতাসূচক গোল করেন ফ্রেড। এর ২২ মিনিট পর দলকে এগিয়ে দেন এডিনসন কাভানি। আর অতিরিক্ত যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে টটেনহ্যামের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ম্যাসন গ্রিনউড।

প্রতিপক্ষের মাঠে এ নিয়ে টানা ২৩ অপরাজিত রইল ম্যান ইউ। এ জয়ের ফলে ম্যান সিটির সঙ্গে তাদের ব্যবধানে কমে আসল ১১ পয়েন্টে। এ পর্যন্ত ৩১ ম্যাচে ৬৩ পয়েন্ট পেয়েছে তারা। এক ম্যাচ বেশি খেলে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যান সিটি।

অন্যদিকে ৩১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে সাত নম্বরে টটেনহ্যাম।

সর্বশেষ - বিনোদন