সোমবার , ১৫ মার্চ ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. টিভি Live
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশ জুড়ে
  14. ধর্ম
  15. নারী-ও-শিশু

মঙ্গলবার মুখোমুখি লড়াইয়ে নামবে তামিম ও শান্ত একাদশ

প্রতিবেদক
ltvofficial
মার্চ ১৫, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ

নিউজিল্যান্ড সফরে গিয়ে এখনও পর্যন্ত স্রেফ অনুশীলনেই সীমাবদ্ধ আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রথমে ক্রাইস্টচার্চে গুচ্ছ অনুশীলন, পরে কোয়ারেইন্টাইন শেষে কুইন্সটাউনে চলছে দলীয় অনুশীলন।

কুইন্সটাউনের জন ডেভিস ওভালে পাঁচদিনের অনুশীলন ক্যাম্পে এবার নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে নিউজিল্যান্ড সফররত স্কোয়াডের খেলোয়াড়রা। বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর ৪টায় এই একদিনের প্রস্তুতি ম্যাচটি খেলবেন ক্রিকেটাররা।

এই প্রস্তুতি ম্যাচে তামিম ইকবাল একাদশ ও নাজমুল হোসেন শান্ত একাদশ নামে দুই দলে ভাগ হয়ে খেলবে টাইগাররা। বাংলাদেশের স্কোয়াডে থাকা ২০ জনের মধ্যে ১৯ জন এবং নিউজিল্যান্ডের স্থানীয় ৫ জনকে নিয়ে গড়া হয়েছে দুই দল।

যেহেতু প্রস্তুতি ম্যাচ, তাই দুই দলে থাকবে ১২ জন করে খেলোয়াড়। বাংলাদেশ স্কোয়াডের শুধুমাত্র মোসাদ্দেক হোসেন সৈকতকে রাখা হয়নি কোনো দলে। এছাড়া বাকিরা নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচটি খেলবেন।

তামিম একাদশ
তামিম ইকবাল খান, মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি হাসান, স্থানীয় ব্যাটসম্যান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আলআমিন হোসেন ও স্থানীয় খেলোয়াড়।

নাজমুল একাদশ
লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহীম, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দিন, স্থানীয় খেলোয়াড়, স্থানীয় খেলোয়াড়, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রুবেল হোসেন ও স্থানীয় খেলোয়াড়।

সর্বশেষ - বিনোদন