বুধবার , ৩ জুন ২০২০ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. টিভি Live
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশ জুড়ে
  14. ধর্ম
  15. নারী-ও-শিশু

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন প্রযোজনায় আসছেন

প্রতিবেদক
Rasel Rosul
জুন ৩, ২০২০ ৭:৪১ অপরাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন তিনি। এরপর একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে অনবদ্য অভিনয় দিয়ে দর্শক মহলে নিজের গ্রহণযোগ্যতা তৈরি করেছেন।

কোটি কোটি দর্শক তার অভিনয় দেখে হাসেন, কাঁদেন। তার ইমোশনের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে যান। বিশেষ করে ‘বড় ছেলে’ নাটকটি আকাশ ছোঁয়া জনপ্রিয়তা দিয়েছে তাকে। দেশের করোনা পরিস্থিতিতে অনেক দিন থেকেই নতুন কোনো নাটকে অভিনয় করেননি মেহজাবিন।

এরপরও তার অভিনীত ৯টি নাটক এবারের ঈদে প্রচারিত হয়েছে, যেগুলো করোনা পরিস্থিতির আগে শুটিং করা হয়েছিলো। করোনার দিনগুলো ঘরে বসেই কাটাচ্ছেন এই অভিনেত্রী। এর মধ্যে মনের এক ইচ্ছের কথা জানালেন মেহজাবিন। আগামীতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও নাম লেখাতে চান তিনি। সেই লক্ষ্যেই সামনে এগিয়ে যাচ্ছেন বলে জানান।

লকডাউনের মধ্যে নিজের ইউটিউব চ্যানেলের পেছনে প্রচুর সময় ব্যয় করেছেন। মেহজাবিন চৌধুরী বলেন, ‘করোনার কারণে শুটিং করছি না। শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে শুনলাম, এরপরও এখন শুটিং করতে চাই না। পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই শুটিং করবো। বর্তমানে বাসায় নিজের ইউটিউব চ্যানেলটাকে সময় দিচ্ছি। আমার চ্যানেলটি আরও একটু প্রতিষ্ঠিত হোক। এরপর আমার চ্যানেলের জন্য নাটক প্রযোজনা করবো।’

উল্লেখ্য, মেহজাবিনের ইউটিউব চ্যানেলটি বেশ অল্প সময়ের মধ্যেই সাড়া ফেলেছে। তাতে এখন সাবস্ক্রাইবার রয়েছে ৫ লাখ ৯৫ হাজারেরও বেশি। এখানে নানা রকম ভিডিও প্রকাশ করেন তিনি। ভবিষ্যতে নিজের প্রযোজিত নাটক প্রকাশ করতে চান এই চ্যানেল থেকেই।

সর্বশেষ - বিনোদন