• English
  • আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নামের বিভ্রাটে ছেড়ে দেয় পুলিশ, বিয়ের আসর থেকে ফের গ্রেপ্তার

২:৪৯ অপরাহ্ণ | রবিবার, জুলাই ৩, ২০২২ সারাদেশ

পিরোজপুরের মঠবাড়িয়ায় গ্রেপ্তারের পর নাম বিভ্রাটে থানা থেকে আসামিকে ছেড়ে দেয় পুলিশ। পরের দিন আবারও তাকে বিয়ের আসর থেকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (০২ জুলাই) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার বাবু তালুকদার (৩৫) উপজেলার আমরবুনিয়া গ্রামের আব্দুল খালেক তালুকদারের ছেলে ও তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ভাগনে।

Slider

ADVERTISEMENT

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মঠবাড়িয়া থানার এসআই কামরুল ইসলাম ২০১২ সালে সিলেটের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি মো. বাবু তালুকদারকে পৌর শহরের বহেরাতলা এলাকা থেকে গ্রেপ্তার করে থানার হাজতে রাখেন। পরে তাকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের প্রত্যয়নপত্রে ছেড়ে দেওয়া হয়। বিষয়টি পুলিশ যাচাই করে বুঝতে পারেন মো. বাবু তালুকদারের নামই রাসেল। পরে তাকে শুক্রবার বিকেলে উপজেলার বড়শৌলা গ্রামের বিয়ের আসর থেকে ফের গ্রেপ্তার করে পুলিশ।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, নাম ও গ্রামের অমিল থাকায় তাকে প্রথমে ছেড়ে দেওয়া হয়েছিল। তবে স্থানীয় তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের একটি প্রত্যয়নপত্র পেয়ে আমরা আসামিকে ছেড়ে দিয়েছিলাম। তাকে পুনরায় তার বিয়ের আসর থেকে গ্রেপ্তার করে আনা হয়েছে। তাকে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আবীর হাসান/এসপি

ব্রেকিং নিউজ