রাজশাহী চারঘাটে শেখ রাসেল নাইট ক্রিকেট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ ফাইল ম্যাচ অনুষ্ঠিত।

সিহাবুল আলম সম্রাট

রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নে তাঁতরপুর টেকনিক্যাল স্কুল মাঠে অনুষ্ঠিত হলো শেখ রাসেল নাইট ক্রিকেট টুর্নামেন্টর ফাইল ম্যাচ।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম , শলুয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম

আরোও উপস্থিত ছিলেন তাঁতারপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমেদুল ইসলাম, সাবেক সভাপতি তাঁতারপুর ওয়ার্ডের মোঃ বারিউজ্জামান বারি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ হযরত ,এম আর মন্টু, মোঃ রায়হানুল হক সোহাগ, চারঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রায়হানুল হক রানা ।

খেলাটির সার্বিক সহযোগিতা প্রদান করেছেন তাঁতারপুর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাহাবুর রহমান।

সঞ্চালনায় ও ধারা বিবরণীতে ছিলেন চারঘাট উপজেলা যুবলীগের সদস্য এ কে এম ফয়সাল সরকার রিচার্ড ও শলুয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন ।

উক্ত ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে শলুয়া ইউনিয়নের মায়ের দোয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট ৮ নং তাঁতারপুর ওয়ার্ড ও শিবপুর ৯নং ওয়ার্ড । তীব্র প্রতিদ্বন্দ্বিতা শেষ জয় অর্জন করে মায়ের দোয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট তাঁতারপুর ৮ নং ওয়ার্ড।

খেলাটির আম্পায়ারের দায়িত্ব পালন করেন মোঃ টিপু সুলতান ও মোঃ সাহাদাত হোসেন সাধু ও কমিটির দায়িত্বে ছিলেন মো: আব্দুর রহমান সোয়াদ, মো: মিঠু ইসলাম, মো: শিমুল ইসলাম, মো: মানিক মোঃ রতন ও মো: পলাশ।

পরিশেষে, প্রধান অতিথি এবং বিশেষ অতিথীদের সন্মানী স্বারক তুলে দেন মোঃ সাহাবুর মেম্বার ও স্থানীয় ব্যাক্তিবর্গ এবং প্রধান অতিথি ও বিশেষ অতিথির চ্যাম্পিয়ান ও রানার্সআপ ট্রফি তুলে দেয়ার মধ্যো দিয়ে খেলাটির সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *