শনিবার , ৩ এপ্রিল ২০২১ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনাভাইরাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরীর খবর
  9. জাতীয়
  10. টিভি Live
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশ জুড়ে
  13. ধর্ম
  14. নারী-ও-শিশু
  15. প্রবাস

চট্টগ্রামে সন্ধ্যার পর ফার্মেসি-নিত্যপণ্যের বাজার ছাড়া সব বন্ধ

প্রতিবেদক
ltvofficial
এপ্রিল ৩, ২০২১ ১:৩৫ পূর্বাহ্ণ

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর শপিংমল, রেস্টুরেন্টসহ সব ধরনের দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন। তবে নিত্যপণ্যের বাজার ও ফার্মেসি (ওষুধের দোকান) নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে। আজ শুক্রবার থেকে কার্যকর হওয়া এ নির্দেশনা আগামী ১৪ এপ্রিল পর্যন্ত বলবৎ থাকবে।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে জাগো নিউজকে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

তিনি বলেন, ‘করোনার সংক্রমণ বেড়েছে। একদিনে চট্টগ্রামে রেকর্ডসংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে। সার্বিক বিষয় বিবেচনা করে জেলা প্রশাসন সন্ধ্যা ৬টার পর থেকে সব ধরনের দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। তবে নিত্যপণ্য ও জরুরি ওষুধের দোকান নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে। আজকের মধ্যেই এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হবে।’

এর আগে বৃহস্পতিবার (১ এপ্রিল) চট্টগ্রামের বিনোদনকেন্দ্র, কমিউনিটি সেন্টার, পর্যটনকেন্দ্রসহ সকল ধরনের জনসমাগম ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করে জেলা প্রশাসন।

এদিকে করোনা সংক্রমণের পর চট্টগ্রামে আজ শুক্রবার একদিনে সর্বোচ্চ শনাক্ত হয়েছে। জেলার বিভিন্ন ল্যাবরেটরিতে দুই হাজার ৫৩৫ নমুনা পরীক্ষায় করে ৫১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

সর্বশেষ - জাতীয়