• English
  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম

গাইবান্ধার পলাশবাড়ী পৌর নির্বাচনে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে এগিয়ে রয়েছে তরুন সমাজ সেবক মোঃ মাহামুদুল হাসান

৬:৩৯ অপরাহ্ণ | শনিবার, নভেম্বর ২৮, ২০২০ দেশ জুড়ে

গাইবান্ধার পলাশবাড়ী পৌর নির্বাচনে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে এগিয়ে রয়েছে তরুন সমাজ সেবক (বিশিষ্ট পরিবহন ব্যাবসায়ী) মোঃ মাহামুদুল হাসান।
আঃ হান্নান, সম্পাদক(এল টিভি নিউজ ২৪)

আগামী ১০ ডিসেম্বর আসন্ন পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে (বাশকাটা, মহেশপুর, রাঙ্গামাটি,পলাশগাছী, বাড়াইপাড়া) ৫ টি গ্রাম নিয়ে গঠিত ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে নির্বাচনী ওয়ার্ডসহ পৌর এলাকায় আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছেন ডালিম মার্কার প্রার্থী তরুন সমাজ সেবক, দানবীর, মেহনতী মানুষের প্রিয়ভাজন(বিশিষ্ট ট্রাক ব্যাবসায়ী) কাউন্সিলর প্রার্থী মাহামুদুল হাসান ।

নির্বাচনী কার্যক্রম শুরুর আগেই তিনি ভোটার নারী পুরুষের মাঝে সাড়া ফেলেছেন। রয়েছেন শীর্ষে নির্বাচনী আলোচনায়। পৌরসভার ১ নং ওয়ার্ডে ৫ টি গ্রামে রাস্তার মোড়ে ছোট বড় চায়ের দোকানে পাড়া মহল্লায় সর্বত্র আলোচনায় রয়েছেন এই সাড়া জাগানো কাউন্সিলর প্রার্থী।

এল টিভি নিউজ ২৪ এর সম্পাদক আঃ হান্নান বলেন,১ নং ওয়ার্ডে একাধিক নারী পুরুষের সাথে কথা বলে জানা যায়,উক্ত ওয়ার্ডে প্রধান প্রার্থী হিসাবে তিনিই রয়েছেন তাকে লক্ষ করে অন্যান্য প্রার্থীরা নির্বাচনী নানা কৌশল অবলম্বন করছেন। এ পর্যন্ত এ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসাবে সর্বত্র আলোচনায় রয়েছেন তিনি, সাধারণ মানুষের কথা বন্যা খরায়, চরা ও মন্দায় বিপদে আপদে আমরা সর্বদাই তাকে কাছে পাই তাই তার ডালিম মার্কায় একটি করে ভোট দিয়ে আমাদের নেতা ও কাউন্সিলর হিসেবে মাহামুদুল কেই চাই । কাউন্সিলর প্রার্থী মাহামুদুল হাসান বলেন,আমার নির্বাচনী মনোনয়ন দাখিল করার পূর্ব মুহূর্তে আমার নির্বাচনী এলাকার এই ৫ টি গ্রামের ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও অংশগ্রহণে আমি অভিভূত। তাদের ভালোবাসার প্রতিদান শোধ করবার মতো নয়। এই ৫ গ্রামের সম্মানিত ভোটারদের স্বার্থহীন ভাবে আমাকে যে ভালোবাসায় আলিঙ্গন করেছেন এজন্য আমি আজন্ম ঋণী হয়ে থাকবো। নির্বাচনে আমার সমর্থকগণ ও কর্মী বৃন্দ অক্লান্ত পরিশ্রম করছেন। নিঃস্বার্থভাবে এলাকার উন্নয়নে ও জনসেবা প্রদান করে এ ঋনের বোঝা একটু হলেও হালকা করবো।

উল্লেখ্য, ১ নং ওয়ার্ডের মোট নারী পুরুষ ভোটার রয়েছেন ৩৭৬৭ জন এবং ভোট কেদ্র ২ টি মহেশপুর সঃ প্রাঃ বিদ্যালয় ও বাড়াইপাড়া ২ নং সঃ প্রাঃ বিদ্যালয়।