শুক্রবার , ৩১ জুলাই ২০২০ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. অনুষ্ঠান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করোনা সচেতনতা
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. টিভি Live
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশ জুড়ে
  14. ধর্ম
  15. নারী-ও-শিশু

সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামী-স্ত্রী ও শিশুসন্তানকে হত্যা

প্রতিবেদক
Rasel Rosul
জুলাই ৩১, ২০২০ ২:৪০ অপরাহ্ণ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামী-স্ত্রী ও তাদের শিশুকে সন্তানকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলার ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- ধানীসাফা গ্রামের মৃত রত্তন আলী হাওলাদারের ছেলে ব্যাটারিচালিত ইজিবাইকচালক মো. আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকুমণি (২৫) ও তাদের তিন বছরের কন্যাশিশু আসমানি আরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পাশে মোজাম্মেল হাওলাদারের একটি ভাড়া ঘরে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করতেন আয়নাল হক। শুক্রবার সকাল ৭টার দিকে প্রতিবেশীরা ঘরের মধ্যে আয়নাল হকের পরিবারের সদস্যদের সাড়া-শব্দ না পেয়ে দেখতে যান। এরপর জানালা দিয়ে তাকিয়ে ঘরের আড়ার সঙ্গে তিনজনের ঝুলন্ত মরদেহ দেখতে পান প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ধানীসাফা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মানিক বিশ্বাস বলেন, নিহত আয়নাল হকের ঘরের উত্তর পাশে সিঁধ কাটা রয়েছে। সিঁধ কেটে ঘরে ঢুকে তিনজনকে হত্যা করে মরদেহ আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান মিলু বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে তাদের হত্যা করেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। তাদের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ - বিনোদন