• English
  • আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কোরবানি ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন সিনেমা

১০:৩১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জুন ১১, ২০২০ বিনোদন

অভিনয় ক্যারিয়ারে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান এক যুগেরও অধিক সময় ধরে টানা রাজত্ব করে আসছেন। প্রায় ঈদেই মুক্তি পেয়েছে শাকিব অভিনীত একাধিক সিনেমা। এই দীর্ঘ নিয়মের ব্যতিক্রম ঘটেছে গত রোজার ঈদে। করোনা ভাইরাসের কারণে টেলিভিশনে তার পুরোনো সিনেমা প্রচারের মাধ্যমে কেটেছে ঈদে।

এবার শাকিবর ভক্তদের জন্য এলো সু-খবর। আসছে কোরবানি ঈদে বিকল্প উপায়ে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত নতুন সিনেমা। মুক্তি পেতে যাচ্ছে শাহীন সুমন পরিচালিত শাকিব খান-শবনম বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটি। করোনার কারণে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ভিন্ন উপায়ে মুক্তি দিচ্ছে যাচ্ছেন সিনেমাটি।

শাপলা মিডিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপে ছবিটি মুক্তি দেওয়াওর কথা ভাবছেন প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান। তিনি জানান, শাহীন সুমন নির্মিত ‘বিদ্রোহী’ ও শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ চলচ্চিত্র নতুন এ অ্যাপে মুক্তি পাবে।

সেলিম খান বলেন, ‘করোনা পরবর্তী বিশ্বের কথা চিন্তা করে আমরা তৈরি করেছি অ্যাপটি। এর ৯৯ শতাংশ কাজ শেষ। এখন পরীক্ষামূলক কিছু বিষয় দেখা হচ্ছে। চলতি মাসেই অ্যাপটির ঘোষণা আমরা দেবো।’

সেলিম খান আরও জানান, চলচ্চিত্রের পাশাপাশি এই অ্যাপটিতে নাটকসহ বিভিন্ন ভিডিও কনটেন্ট প্রকাশ করা হবে।

উল্লেখ্য, ‘বিদ্রোহী’ সিনেমাটিতে শাকিব খান ও শবনম বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।