• English
  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম

২৪৭ জন শ্রমিককে বাড়ি পৌঁছে দিলেন দেব

৩:১৭ অপরাহ্ণ | সোমবার, জুন ৮, ২০২০ বিনোদন

ভারতে করোনার প্রভাব শুরু হতেই ভারতীয় তারকারা নানাভাবে দেশের পাশে দাঁড়িয়েছেন। তাদের মধ্যে আছেন কলকাতার জনপ্রিয় নায়ক ও সাংসদ দেব। এবার নেপাল থেকে ২৪৭ জন পরিযায়ী শ্রমিককে বাড়িতে ফিরিয়ে আনলেন তিনি। দেব নিজেই পরিযায়ী শ্রমিকদের নেপাল থেকে ফিরিয়ে আনার খবর টুইটারে জানান।

দেভ টুইটারে লিখেছেন, ‘শ্রমিকদের নেপাল বর্ডার থেকে ঘাটালে সুরক্ষিতভাবে পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে। এজন্য আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ও তার টিমের সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি, দার্জিলিঙের সিএস, ডিএম, গৌতম সান্যাল সহ অন্যান্যদেরও ধন্যবাদ জানাচ্ছি।’

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, শেষ পরিযায়ী শ্রমিক বাড়ি না ফেরা পর্যন্ত তার বিশ্রাম নেই।

দেব আরও বলেন, ‘এই কাজটা আমি একা করতে পারতাম না। যারা সহযোগিতা করেছেন, তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। যারা ফিরেছেন, তাদেরকে বলব ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার জন্য।’

করোনায় মন্দ পরিস্থিতি মোকাবিলা করতে নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা দিয়েছিলেন সাংসদ দীপক অধিকারী অর্থাৎ নায়ক দেব। এই টাকা নিজের সাংসদ তহবিল থেকেই তিনি দিয়েছেন।

ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষের সুবিধার্থে ঘাটালের হাসপাতালগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার, আইসোলেশন ওয়ার্ড নির্মাণ ওপর্যাপ্ত চিকিৎসার ব্যবস্থাও করেন দেব।